শুনো ওগো সুন্দরী
- রিঙ্কু মন্ডল - আমার প্রেম ০২-০৫-২০২৪

শুনো ওগো সুন্দরী
আমি তোমায় প্রেম করি।
ইচ্ছে করে প্রপোজ করি
তুমি যখন পরো শড়ী ।

প্রথম যেদিন দেখেছিলাম
প্রেমে তোমার পরেছিলাম ।
আজও তোমায় ভালোবাসি
তাই তোমায় দেখতে ছুটে আসি ।

তোমার পরনের ড্রেস
লেগেছিল বেশ ।
তাইতো আমি শেষ
খাচ্ছি শুধু কেশ ।

তোমার জন্য ভালো লাগেনা
একা একা কিছু করিনা।
কোনোদিনও তোমায় ভাবিনা
এমন তো দিন হয় না ।

দেখা তোমার পাবার আশায়
ঘুরে বেরায় রাস্তায় রাস্তায়।
দেখা যদি তোমার পায়
হৃদয়টা যেন তৃপ্তি হয়।

শুনো ওগো সুন্দরী
আমি তোমায় প্রেম করি।
করোনা আর বাড়াবাড়ি
হাতটা ধরে চলো ঘুরি ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।